Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
detention an women in puja mandop by ansar & vdp, Hatibandha,Lalmonirhat in patrol duty
Details

 

হাতীবান্ধায় পূজামণ্ডপে বোরকা পরা নারী ভক্তি

 

 

 

লালমনিরহাটের হাতীবান্ধায় শারদীয় দুর্গোৎসবের পূজা-অর্চনার সময় আলেয়া বেগম (৪২) নামের এক নারী বোরকা পরে ভক্তি দেওয়ার সময় আনসার সদস্যরা আটক করে।

 

রোববার (২৫ অক্টোবর) দুপুরে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গতরাতে ওই নারীকে উপজেলার পশ্চিম নওদাবাস বাবুপাড়া রাধা গোবিন্দ মন্দির থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আলেয়া বেগম পশ্চিম বেজগ্রাম এলাকার হারুন উর রসিদের স্ত্রী বলে জানা গেছে।

হাতীবান্ধা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, ওই মন্দিরে বোরকা পরা এক মহিলা প্রবেশ করে মণ্ডপের কাছে নিয়ে গিয়ে বসে পড়েন। এ সময় উপস্থিত ভক্তদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আনসার ও ভিডিপির ১৯ নং টহল দল মন্দিরে গিয়ে পুরো মণ্ডপ ঘিরে ফেলে। নানা কৌশলে ওই মহিলাকে আটক করেন আনসার ও ভিডিপির টহল দল। পরে তাকে হাতীবান্ধা থানায় সোর্পদ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম জানান, ওই মহিলা মূলত মাজার ভক্ত যাকে আমরা ভান্ডারি বলে থাকি। ওই মহিলার দাবি স্বপ্নে তাকে পূজা মণ্ডপে মোমবাতি দিতে বলেছে তাই ওই মহিলা রোবকা পরে মণ্ডপে মোমবাতি নিয়ে গিয়ে ছিলো। তাকে স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় ছেড়য়া হয়েছে।

https://www.kalerkantho.com/online/country-news/2020/10/25/969209?fbclid=IwAR3F7n4MORcx7kihqWz8xRAI4DWZvuCYcEnHB1bxbNmnkXyeIb0KebAPGZQ

https://barta24.com/details/national/106852/devotion-of-women-wearing-burqa-in-the-puja-mandapa-in-hatibandha?fbclid=IwAR1Owxn9MZZyMyn3ZP2kRtydVXFQp_nyL5_DaolHB9IcBYzmkL-wU-cNMIM

https://dailyjobabdihi.com/2020/10/25/88911.html

https://www.lastnewsbd.com/news/317981

তথ্য সূত্র: দৈনিক কালের কন্ঠ-২৫/১০/২০২০ খ্রি:, বার্তা-২৪, ২৫/১০/২০২০ খ্রি: , দৈনিক জবাবদিহি -২৫/১০/২০২০ খ্রি: ও দি লাস্ট নিজজ- ২৫/১০/২০২০ খ্রি:

Images
Attachments
Publish Date
25/10/2020
Archieve Date
01/08/2021